চুয়াডাঙ্গার শান্তিপাড়ার মাসুদ ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার মাসুদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের মুসলিমপাড়া হোমিওপ্যাথিক কলেজের নিকট থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় মাসুদের কাছ থেকে ৭ পিস ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ। তবে স্থানীয় সূত্রে বলেছে, মাসুদ মুসলিমপাড়া হোমিওপ্যাথিক কলেজের নিকট শিপ্রার বাড়ি থেকে ইয়াবা কিনে নিয়ে আসছিলো।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুহিতুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের মুসলিমপাড়া হোমিওপ্যাথিক কলেজের পাশে অভিযান চালান। এসময় গতকাল রোববার ৯টার দিকে সেখান থেকে মাসুদকে গ্রেফতার করে। পুলিশ তার কাছ থেকে ৭ পিস ইয়াবা উদ্ধার করে।
একটি সূত্রে জানিয়েছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার মৃত হামিদ উদ্দীনের ছেলে মাসুদ। সে মাদক ব্যবসা করতো। কিন্তু বর্তমানে মাসুদ সেবনের পাশাপাশি বিভিন্ন সেবীদের জন্য মুসলিমপাড়া হোমিওপ্যাথিক কলেজের নিকট শিপ্রার বাড়ি থেকে ইয়াবা কিনে নিয়ে এসে দেয়। এতে তার কয়েকটাকা লাভবান হয়। গতকাল রোববারও সে শিপ্রার নিকট থেকে ইয়াবা নিয়ে আসছিলো সেবনকারীদের জন্য। এসময় পুলিশ তাকে গ্রেফতার করে।