জীবননগর রায়পুরে পল্লী বিদ্যুত কর্মীদের ওপর গ্রাহকের হামলা : আহত-২

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার রায়পুরে পল্লী বিদ্যুতের কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হচ্ছেন লাইন ক্রু আক্কাছুর রহমান (৪০) ও মিটার রিডার কাম ম্যাসেঞ্জার জাহিদুল ইসলাম (৪২)। গতকাল সোমবার সকালে বসতবাড়ির বিদ্যুত সংযোগ বিচ্ছিন্নকালে গৃহকর্তা এ হামলা করে। হামলায় পল্লী বিদ্যুতের দু কর্মী রক্তাক্ত জখম হয়েছেন। আহতদের মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় চুয়াডাঙ্গা হাসপাতালে রেফার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির জীবননগর সাব জোনাল অফিসের লাইন ক্রু আক্কাছুর রহমান ও মিটার রিডার কাম ম্যাসেঞ্জার জাহিদুল ইসলাম দুপুরে রায়পুর ইউনিয়নের রায়পুর কামারপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে সেলিমের বিদ্যুত বকেয়া থাকায় বাড়ির সংযোগ লাইন বিচ্ছিন্ন করছিলেন। সংযোগ বিচ্ছিন্ন করে ফেরাকালে রায়পুর হুদাপাড়া নামক স্থানে সেলিম তাদের রাস্তায় ওপর আটকে পুনরায় সংযোগ দেয়ার জন্য চাপ সৃষ্টি করেন। কিন্তু বিল বাকি থাকায় পুনঃসংযোগ দিতে রাজি না হওয়ায় সেলিম তার সঙ্গীদের নিয়ে তাদের ওপর হামলা করেন। হামলায় আক্কাছ ও জাহিদকে পিটিয়ে রক্তাক্ত জখম করাসহ তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করা হয় বলে অভিযোগ করা হয়েছে। হামলাকালে আহতদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে তাদের উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত দু জনের মধ্যে আক্কাছুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক চুয়াডাঙ্গা হাসপাতালে রেফার করেন।
এ ব্যাপারে মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির জীবননগর সাব জোনাল অফিসের এজিএম মনিরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, অফিস আদেশে তারা রায়পুর কামারপাড়া গ্রামে বকেয়া বিদ্যুত বিল আদায়ের জন্য সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। ফেরার পথে সেলিমের হামলার শিকার হন তারা। এ ব্যাপারে জীবননগর থানায় এজিএম মনিরুল ইসলাম বাদী হয়ে লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন। এদিকে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।