আলমডাঙ্গার এরশাদপুরে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার এরশাদপুরে আনুষ্ঠানিকভাবে ১৬ দলের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আলমডাঙ্গা পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসান কাদির গনু উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি ও সহকারী কমিশনার (ভূমি) সীমা শারমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন। পৌর মেয়র ব্যাট হাতে বল পিটিয়ে শুভ উদ্বোধন করেন।
এ সময় বক্তারা বলেন, মাদকাসক্তির করালগ্রাস থেকে বর্তমান প্রজন্মকে রক্ষা করতে হলে নিয়োমিত ক্রীড়া ও সংস্কৃতিচর্চা অব্যাহত রাখতে হবে। মাদকমুক্ত আগামী প্রজন্মই হবে দেশ ও জাতির ভবিষ্যত। প্রতিটি বিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি কো-কারিকুলার কার্যক্রম হিসেবে খেলাধুলাকে অধিক গুরুত্ব দিতে হবে। ক্রীড়া শুধু শারীরিক না মানসিকভাবেও আমাদের সামর্থবান রাখে। সুস্থ ও সুন্দর সমাজ গঠনে ক্রীড়াচর্চার বিকল্প নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার সেকেন্ড অফিসার জিয়াউর রহমান, পৌর কাউন্সিলর আব্দুল গাফফার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম রেজা, সমাজকর্মী আব্দুর রশীদ মালিথা, যুবলীগ নেতা ও বিশিষ্ট ক্রীড়ামোদী রাজাবুল হক মনা, আওয়াল কবীর।
নাহিদ হাসানের উপস্থাপনায় এরশাদপুর একাদশ আয়োজিত ওই ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউসার আহমেদ সুমন, মানিক আহমেদ, রুহুল আমিন, শিহাব উদ্দীন, শাকিব হাসান, নাহিদুর রহমান প্রমুখ। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে যথাক্রমে রুবেল টেলিকম ও পাটিকাবাড়ী একাদশ।