চুয়াডাঙ্গা তালতলায় পুরোনো ঘটনার জের ধরে একের পর অঘটন : থানায় ৩ জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার তালতলা গ্রামের দুটি দোকান ভস্মীভূত হওয়ার ঘটনা অন্যদিকে মোড় নিয়েছে। দোকান মালিকরা বলছেন দোকানে বোমা হামলা করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় গতরাতে একজনকে কোপানো হয়েছে। বিষয়টি নিয়ে গ্রামে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। যে কোনো সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে কেউ কেউ আশঙ্কা করছেন।
জানা গেছে, গত বুধবার রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা তেঁতুলতলাপাড়ার সরোয়ার হোসেনের ছেলে তামিন ও আজিজুল হকের ছেলে সুজনের দোকান পুড়ে যায়। রাত ১২টার দিকে অগ্নিকা-ের ঘটনার পর চুয়াডাঙ্গা দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নেভান। ফায়ার সার্ভিস স্টেশন অফিসার খালিদ জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি বিদ্যুতের শটসার্কিট থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। তবে দোকান মালিকরা জানান, রাতে বোমা হামলা চালানো হয় এতে আগুন ধরে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ব্যাপারে দোকান মালিক তামিনের পিতা সরোয়ার হোসেন বাদি হয়ে সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর থানায় তিনজনের নামে মামলা দায়ের করেছেন।
এদিকে তালতলা পশুহাটপাড়ার আলিহিম বিশ্বাসের ছেলে তানিমের চাচাতো ভাই ইদ্রিস আলীকে কোপানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে দোকানে চা পানের সময় তাকে ডেকে নিয়ে উপর্যুপরি কোপানো হয় বলে অভিযোগ করেছেন তিনি। তিনি জানান, তালতলা পশুহাটপাড়ার আরিফ, রকিবুল ও সজিব আমাকে কোপায়। একটি সূত্র জানায়, গত শুক্রবার তানিম মারধর করে পশুহাটপাড়ার আরিফ ও রাকিবুলকে। এরই জের ধরে একের পর এক ঘটনা ঘটছে বলে এলাকাবাসীর ধারণা।