চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনকে ফুলেল শুভেচ্ছা জানালেন ব্যাংক ম্যানেজার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজার মতিয়ার রহমান। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা মামুন উর রশীদ, জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম সাহান, খলিলুর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক-ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান কায়ছার আহমেদ বাবলু, চিৎলা ইউপি চেয়ারম্যান জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শরীফ হোসেন দুদু ও আমজাদ হোসেন সজিবসহ জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং সুস্থতা কামনা করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তারা। ব্যাংক ম্যানেজার জেলা পরিষদ চেয়ারম্যানকে ব্যাংক পরিদর্শনের জন্য অনুরোধ করেন। চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন ব্যাংক কর্মকর্তাদের অনুরোধ রক্ষার চেষ্টা করবেন বলে জানান।