চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে বিনামূল্যে চোখের ছানি অপারেশন কার্যক্রমের উদ্বোধন করলেন ব্যবসায়ী আলহাজ প্রকৌশলী টিপু তরফদার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে বিনামূল্যে চোখের ছানি অপারেশন পূর্বক লেন্স সংযোজন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বেলা ১০টায় লেন্স সংযোজন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি সাউথবাংলা এগ্রিকালচার ব্যাংকের পরিচালক ও কনটেক কন্সট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ প্রকৌশলী মো. মোখলেসুর রহমান টিপু তরফদার।
এ সময় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সেক্রেটারি ফজলুর রহমান, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম সাহান ও অ্যাড. রফিকুল ইসলাম, রেডক্রিসেন্টের আজীবন সদস্য অ্যাড. এমএম মনোয়ার হোসেন, খলিলুর রহমান, জহুরুল ইসলাম, চক্ষু কনসালটেন্ট ডা. এমবি আজম, ইউনুস আলী, ডায়াবেটিক সমিতির চিকিৎসক ডা. মিজানুর রহমান ও ডা. নাহিদ ফাতেমা রতœা, রেডক্রিসেন্ট ইউনিট অফিসার সাঈদ মো. শামীম রহমান ও যুব রেডক্রিসেন্ট যুব ইউনিটের সদস্য নাইমাসহ সদস্যবৃন্দ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জান্নাতুল আমান জামে মসজিদের পেশ ইমাম কারি মো. শফিকুল ইসলাম খান।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি ফজলুর রহমান বলেন, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল মোখলেসুর রহমানের অর্থায়নে দুস্থ, এতিম ও গরীব রোগীরা বিনামূল্যে চোখের ছানি অপারেশন করতে পারবেন। এর ফলে এলাকার দরিদ্র মানুষেরা উপকৃত হবে।