‘পরকীয়া’ নিয়ে মুখ খুললেন সামি

মাথাভাঙ্গা মনিটর: মাত্র কয়েক ঘণ্টা আগেই নিজের ফেসবুক প্রোফাইলে ক্রিকেটার মোহম্মদ সামির স্ত্রী, তার স্বামীর একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার অভিযোগ ফাঁস করেন। প্রমাণ হিসেবে দেন হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন সঙ্গীনির সঙ্গে সামির কথোপকথনের একাধিক স্ক্রিনশটও। এমনকি, জাতীয় দলের সফরের মাঝেও সেই মহিলাদের সঙ্গে মিলিত হতেন তারকা পেসার। সামির স্ত্রী আরও অভিযোগ করেন, এই সমস্ত বিষয় ফাঁস না করার জন্য হুমকি দেন সামি। এমনকী জাতীয় দলের ক্রিকেটারের বিরুদ্ধে মারধরের অভিযোগও করেন সামির স্ত্রী। তারপর থেকেই চাঞ্চল্য ছড়ায় গোটা মিডিয়া জুড়ে।

অবশেষে সমস্ত বিতর্কে জল ঢেলে মুখ খুললেন সামি। তিনি ফেসবুকে একটি পোস্ট করে দাবি করেছেন, তার বিরুদ্ধে ওঠা বিবাহ বহির্ভূত সম্পর্কের সমস্ত অভিযোগ মিথ্যা। প্রসঙ্গত, তার ক্রিকেট ক্যারিয়ার নষ্ট করার জন্যে এটা চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন সামি।

ভারতীয় টেস্ট ক্রিকেট বোলার সামি দেওধর ট্রফি খেলার জন্যে গতকাল পর্যন্ত ধর্মশালায় ছিলেন। ভারতের সদ্যসমাপ্ত দক্ষিণ আফ্রিকা সফরে জোহানেসবার্গে দেশের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সামি। স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে গতকালই সোশ্যাল মিডিয়ায় সরব হন সামি-পত্নী হাসিনা জাহান।