চুুয়াডাঙ্গার জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা যুবলীগের নবনির্বাচিত আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে সংবর্ধনা প্রদান অব্যাহত রয়েছে। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। পরে সেখানে দু’গ্রুপের হট্টগোলের সৃষ্টি হয়। একই দিন চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে নঈম হাসান জোয়ার্দ্দারকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়েছে। বিস্তারিত জানান, দৈনিক মাথাভাঙ্গার প্রতিনিধিরা।
বদরগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা যুবলীগের নবনির্বাচিত আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে কুতুবপুর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে চুুয়াডাঙ্গার বদরগঞ্জ কলারহাট চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়। কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানান কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম রানা ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামসুজ্জোহা মল্লিক হাসু, জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাসু, আজাদ আলি আজাদ, তপন কুমার বিশ্বাস, আবু বকর আরিফ, জেলা আ.লীগের নির্বাহী সদস্য শাখাওয়াত হোসেন টাইগার, জেলা আ.লীগের আসাদুল হক আশা, সদস্য শাহাজান আলী পচা, সদর থানা যুবলীগের আহ্বায়ক আমির হোসেন, সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খাদেমুল বাশার সাবান, নিলুয়ার হোসেন, কুতুবপুর ইউপি আ.লীগের সভাপতি হাজি মজিবর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ সরদার, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলি আহমেদ হাসানুজ্জামান মানিক, খাসকররা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, তিতুদহ ইউপি আ.লীগ নেতা শুকুর আলি, জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ, কুতুবপুর ইউপি যুবলীগের সাবেক সভাপতি কবীর আহমেদ, জেলা পরিষদের সদস্য মাহাবুবুর রহমান মোল্লা, যুবলীগের সহসভাপতি মিল্টন আহমেদ, শঙ্করচন্দ্র ইউপি যুবলীগের সিনিয়র সভাপতি সবুর আলী ও কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক অর্থসম্পাদক আক্তারুজ্জামান। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাইফুল ইসলাম স্বপন। পরে সংবর্ধনা অনুষ্ঠান শেষদিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাধে হট্টগোলের ঘটনা। একপর্যায়ে দলের দুই গ্রুপে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। পরে সরোজগঞ্জ ক্যাম্প পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম, টুআইসি শাকের আলী, সিন্দুরিয়া ক্যাম্পের ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান চুুয়াডাঙ্গা সদর থানার ওসি (অপারেশন) আমীর আব্বাস।
অপরদিকে, চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা শ্রমিকলীগ নেতৃবৃন্দ এ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন। জেলা শ্রমিকলীগের সভাপতি আফজালুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রিপন ম-ল। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, আমি আপনাদের কাছের মানুষ। আমাকে ফুল দেয়ার দরকার নেই। আমার ওপর যে দায়িত্ব দেয়া হয়েছে সকলের সহযোগিতায় যেন ভালোভাবে সম্পন্ন করতে পারি সেই দোয়া করবেন। ৩ মাসের মধ্যে জেলা যুবলীগসহ যে সকল কমিটি এখনও গঠন করা হয়নি সফলভাবে গঠন করতে হবে। এরপর সাংগঠনিকভাবে যুবলীগকে পুনর্গঠন করে দেশের উন্নয়নে কাজ করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।