জীবননগরে মাত্র একজন এসএসসি পরীক্ষার্থীর জন্য ১২ জন কর্মকর্তা-কর্মচারী!

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার একটি এসএসসি পরীক্ষা কেন্দ্রে মাত্র একজন পরীক্ষার্থীর জন্য ১২ জন কর্মকর্তা-কর্মচারী নিয়োজিত ছিলেন। তাও পরীক্ষা ছিলো মাত্র ২৫ মার্কের। গতকাল সোমবার অনুষ্ঠিত ক্যারিয়ার অ্যাডুকেশন পরীক্ষায় উপজেলার উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, গতকাল ছিলো ক্যারিয়ার অ্যাডুকেশন ২৫ মার্কের নৈবৃত্তিক পরীক্ষা। উপজেলার উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে এ বিষয়ে খোকন মিয়া নামে মাত্র একজন পরীক্ষার্থী ছিলো। সে উথলী মাধ্যমিক বিদ্যালয়ের একজন অনিয়মিত পরীক্ষার্থী। খোকন মিয়া কেন্দ্র জুড়ে মাত্র একজন পরীক্ষার্থী হলেও সুষ্ঠুভাবে তার পরীক্ষা নেয়ার ব্যাপারে দায়িত্বে কোনো ঘাটতি ছিলো না। তার জন্য কেন্দ্র পরিদর্শকসহ একজন কেন্দ্র সচিব, একজন সহকারী কেন্দ্র সচিব, একজন হলসুপার, একজন জন কক্ষ পরিদর্শক, দু’জন পুলিশ ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োজিত ছিলো চারজন।
কেন্দ্র সচিব উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাত্র একজন পরীক্ষার্থী থাকলেও পরীক্ষা গ্রহণের জন্য নিয়ম অনুয়ায়ী তার সকল ব্যবস্থায় গ্রহণ করা হয়। কোনো কিছুর ঘাটতি ছিলো না।