চুয়াডাঙ্গায় ৪র্থ এনপিএল ক্রিকেট লিগের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ৪র্থ এনপিএল ক্রিকেট লিগের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে মুখোমুখি হয় ফ্রিডম ফাইটার আটকবর ও ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস। এ ম্যাচে প্রথমে ব্যাটিং করে ফ্রিডম ফাইটার আটকবর সংগ্রহ করে ১৬৮ রান। জবাবে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস ১৫০ রানে অলআউট হয়। ফলে ফ্রিডম ফাইটার আটকবর ১৮ রানে জয়লাভ করে।
দিনের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ৩ উইকেটে জয়লাভ করে মুন্সিগঞ্জ টাইটান্স। প্রথমে ব্যাটিং করে আলমডাঙ্গা নাইট রাইডারস ১৫৪ রান সংগ্রহ করে। জবাবে মুন্সিগঞ্জ টাইটান্স ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। আজ একই মাঠে দুটি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে ওয়াল্টন কিংস ও কিংস ইলেভেন জীবননগর এবং দিনের অপর ম্যাচে সানরাইজার দশমাইল ও দর্শনা ডেয়ার ডেভিলস মুখোমুখি হবে।
উল্লেখ্য টি-২০ ভিত্তিক ক্রিকেট লিগে ৮টি দলের ৪টি প্রস্তুতি ম্যাচ শেষে আগামীকাল শুক্রবার বেলা ১১টায় টুর্নামেন্টের চূড়ান্ত উদ্বোধনী অনুষ্টান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন দু-যুগেরও বেশি সময় ধরে চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনকারী জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। এছাড়াও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত থাকবেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি ও ৪র্থ এনপিএল ক্রিকেট লিগের চেয়ারম্যান জাতীয় ক্রীড়া সংগঠক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।