মেহেরপুর আশরাফপুরে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ছোটভাই উধাও বড়ভাই পুলিশের নজরদারিতে

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা আশরাফপুর গ্রামের পোড়াপাড়ার জাহিদুল হকের মেয়ে মালয়েশিয়া প্রবাসী আরমান ওরফে লিটুর স্ত্রী জায়েদা (২২) একমাত্র মেয়ে ফেলে পরকিয়ার কারণে এক সন্তানের জনক সাইফুল ইসলামের সাথে হাতে ধরে উধাও হয়েছে। এ ঘটনা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এদিকে জায়েদাকে ফেরত পেতে চাপের মুখে পুলিশ সাইফুলের বড়ভাই রফিকুলকে নজরবন্দি করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের ঘাটপাড়ার সিরাজুল হকের ছেলে সাইফুল ইসলাম (৩০)। ঘরে আছে নিজ স্ত্রী রেশমা খাতুন ও একমাত্র ছেলে শ্যামল (৮)। ঘরে স্ত্রী-পুত্র রেখে সাইফুল একই গ্রামের পোড়াপাড়ার জাহিদুল হকের মেয়ে জায়েদা খাতুনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। জায়েদা বিবাহিতা। তার স্বামী একই গ্রামের আরমান লিটু মালয়েশিয়া প্রবাসী। সে সুযোগে জায়েদা তার একমাত্র মেয়ে মিমকে (৬) ফেলে প্রেমিক সাইফুল ইসলামের হাত ধরে উধাও হতে চেয়েছিলো। কিন্তু সেবার ব্যর্থ হয়ে বিষপান করে। পারিবারিকভাবে সে সময় এসব তথ্য গোপন করে তাকে বোঝানো হলে চুপ থাকে। কিন্তু এবার আর তাকে ধরে রাখা সম্ভব হয়নি। জায়েদা সাইফুলের হাত ধরে উধাও হয়েছে। গত রোববার রাতের কোনো এক সময় তারা অজানার উদ্দেশে পাড়ি জমায়।
এদিকে জায়েদাকে ফেরত পেতে স্থানীয় সাহেবপুর আইসি ক্যাম্প পুলিশের দ্বারস্থ হলে পুলিশ সাইফুল ইসলামকে না পেয়ে তারই ভাই রফিকুল ইসলামকে নজরবন্দি করে রেখেছে। তবে গত রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনেক চেষ্টা করেও সাহেবপুর আইসি ক্যাম্প ইনচার্জ এএসআই রাশেদুল ইসলামকে মোবাইলফোনে পাওয়া যায়নি।