শিক্ষানুরাগী আব্দুল্লাহ শেখকে সম্মাননা দিচ্ছে চুয়াডাঙ্গা লেখক সংঘ

স্টাফ রিপোর্টার: শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় চুয়াডাঙ্গা সরোজগঞ্জের শিক্ষানুরাগী বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ শেখকে সম্মাননা প্রদান করতে যাচ্ছে চুয়াডাঙ্গা লেখক সংঘ। প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ৯ ফেব্রুয়ারি আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হবে।
চুয়াডাঙ্গা জেলা লেখক সংঘ ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আয়োজন ৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় চুয়াডাঙ্গা অফিসার্স ক্লাবে শুরু হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। জেলা ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্র অঙ্কন, হস্ত লিখন ও সঙ্গীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ, আলোচনা, গুণীজন সম্মাননা, দ্বি-বার্ষিক নির্বাহী কমিটি গঠন, স্বরচিত সাহিত্য পাঠ ও সঙ্গীত পরিবেশন।
প্রসঙ্গত: প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে ইতোমধ্যেই উপজেলা ও তৃণমূল পর্যায়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কাত করার পাশাপাশি ওদের মধ্যে জেলা ভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সংগঠনটি প্রতিবছর একজনকে সম্মাননা প্রদান করে থাকে। এবার শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সরোজগঞ্জের তেঁতুল শেখ কলেজ ও ছাদেমান নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ শেখকে এবার সম্মাননা প্রদানের জন্য জুরি বোর্ড সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন জেলা লেখক সংঘের সাধারণ সম্পাদক ময়নুল হাসান। লেখক সংঘের সভাপতি ডা. শাহীনূর হায়দার সকলকে যথাসময়ে উপস্থিত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর সকল আয়োজনকে সফল করার আহ্বান জানিয়েছেন।