চুয়াডাঙ্গা ও মেহেরপুরে এসএ টিভির পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্যদিয়ে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে এসএ টিভির পঞ্চম বর্ষপূতি উদযাপন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা শহরের টাউন ফুটবল মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে একই স্থানে শেষ হয়। পরে এসএ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি বিপুল আশরাফের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুল হক বিশ্বাস, সাবেক পৌর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, প্যানেল মেয়র একরামুল হক মুক্তা, জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, সাবেক জাতীয় দলের ফুটবলার মামুন জোয়ার্দ্দার, নাজমুল হক স্বপন, কাউন্সিলর আবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।
মেহেরপুর অফিস জানিয়েছে, বর্ষপূর্তি উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মেহেরপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন এসএ টিভির জেলা প্রতিনিধি ফজলুল হক। পরে প্রেসক্লাবে কেক কাটা হয়। কেক কাটেন জেলার সাংস্কৃতিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা, সুধীজনসহ নানা শ্রেণি পেশার মানুষ। পরে আলোচনাসভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার রেজাউল করিম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহম্মেদ, প্রেসক্লাবের সভাপতি আল আমিন হোসেন, সাধারণ সম্পাদক রফিক-উল-আলম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নুরুল আহম্মেদ, পরিবেশবিদ মাসুদ রেজা, ওয়াজেদুল হক, গোলাম মোস্তফা। জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা শোভাযাত্রা ও আলোচনাসভায় অংশ নেয়। শেষে সকলকে মিষ্টিমুখ করানো হয়।