শীতার্ত অসহায় মানুষের মাঝে জরুরি ভিত্তিতে কম্বল বিতরণ করতে হবে

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সভায় সামসুল আবেদীন খোকন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথমসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে রেডক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় রেডক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকনসহ কমিটির নেতৃব”ন্দ উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনায় ছিলেন রেডক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার সাঈদ মো. শামীম রহমান। সভায় কমিটির নেতৃব”ন্দের পরিচয় ও শুভে”ছা বিনিময়ের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। এ সময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব বিএমএম মোজাহারুল হক-এনডিসি স্বাক্ষরিত চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা নেতৃব”ন্দের হাতে তুলে দেন ইউনিটের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন। ২০১৮-২০২০ সাল মেয়াদে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃব”ন্দরা হলেন, ভাইস চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সেক্রেটারি ফজলুর রহমান, নির্বাচিত সদস্য শহীদুল ইসলাম শাহান, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, অ্যাড. রফিকুল ইসলাম, হাবিল হোসেন জোয়ার্দ্দার ও অ্যাড. মোল্লা আব্দুর রশিদ এবং বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় চেয়ারম্যানের মনোনীত সদস্য রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. শফিকুল ইসলাম শফি ও আসাদুজ্জামান কবীর।
সভায় রেডক্রিসেন্ট ইউনিট চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন বলেন, শীতার্ত অসহায় মানুষকে শীত থেকে রক্ষা করতে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় সংখ্যক কম্বল সংগ্রহ করে তা বিতরণ করতে হবে। অতীতে যেভাবে সুনামের সাথে বিতরণ করা হয়েছে এবারও সেভাবে বিতরণ করতে হবে। ব্যাংকে অলস টাকা না রেখে আয়ব”দ্ধি পাবে এমন জায়গায় টাকা রাখতে হবে। তিনি এ সময় ব্যাংকে অলস পড়ে থাকা ১৫ লাখ টাকা আয়বর্ধক যথাযথ স্থানে রাখার নির্দেশ দেন।
প্রসঙ্গত : গত বছরের ৭ ডিসেম্বর বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রি-বার্ষিক (২০১৮-২০২০) মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অ্যাড সেলিম উদ্দিন খান-ফজলুর রহমান পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম উদ্দিন খান বিনা- প্রতিদ্বন্দ্বিতায় এবং সেক্রেটারিসহ ৬ জন বিপুল ভোটের ব্যবধানে প্রতিপক্ষদের পরাজিত করে নির্বাচিত হন।