মেহেরপুর ভৈরব নদ থেকে যুবকের লাশ উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুরের পিরোজপুর কাছারীপাড়ার ভৈরব নদ থেকে ইউনুচ আলী (২০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর হাসপাতালমর্গে পাঠায়। ইউনুচ আলী একই গ্রামের দেওয়ানপাড়ার মানিক হোসেনের ছেলে। সে রাজমিস্ত্রির জোগালের কাজ করতো বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, গত রোববার সন্ধ্যার পর ইউনুচ আলী বাড়ি থেকে নিখোঁজ ছিলো। গতকাল সোমবার ভৈরব নদের ধারে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালমর্গে পাঠায়। ইউনুচ আত্মহত্যা করেছে না কেউ পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। একই গ্রামের স্কুলপড়–য়া মেয়ের সাথে তার প্রেমজ সম্পর্ক গড়ে ওঠায় তাকে খুন হতে হয়েছে এমন মন্তব্য করেছেন অনেকেই। আবার অনেকে জানিয়েছেন নিহত ইউনুচ আলী একজন মাদকসেবী। অতিরিক্ত মাদক সেবনের কারণেও তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে তার লাশের পাশে দানাদার বিষের প্যাকেট পড়ে ছিলো।
মেহেরপুর সদর থানার এসআই আব্বাস জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর রহস্য জানা যাবে। প্রাথমিকভাবে থানায় অপমৃত্যু দায়ের করা হয়েছে। ময়না তদন্তে রিপোর্টে হত্যার আলমত মিললে পুলিশ উদ্যোগ নিয়ে মামলা করবে।
এদিকে নিহতের পিতা মানিক হোসেন জানিয়েছেন, কারোর বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই। তার তিন ছেলের মধ্যে ইউনুচ ছিলো ছোট। বড় ছেলে ঢাকাতে বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত। মেজ ছেলে কাঠমিস্ত্রি। তিনি আরও বলেন, তার ছোট ছেলে বিপথগামী। একই গ্রামের কামরুজ্জামান বিপ্লব বলেছেন, তাদের পাড়ায় লাশ পাওয়া গেছে ঠিকই। কিন্তু তার পাড়ায় কোনো মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো কি-না তা জানা নেই। এদিকে গতকাল বিকেলে নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
আসমানখালীর স্কুলছাত্র নাসিম হোসেনের মাগফেরাত কামনায় দোয়া মাহাফিল
আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার আসমানখালীতে স্কুলছাত্র নাসিম হোসেনের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ৪টার দিকে তার বন্ধু ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন নান্দবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজান আলী। দোয়া পরিচালনা করেন আসমানখালী আদর্শ মহিলা মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মহিবুল ইসলাম ও শালিকা পূর্বপাড়া জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন আসমানখালী জামে মসজিদের মুয়াজিন আব্দুস সালাম, শালিকা পূর্বপাড়া জামে মসজিদের মুয়াজিন জাকারিকা ইসলাম, চকলেট মুন্সী, পাভেল, রাজন, নাইদ, সচ্চু, তরিকুল, রাজু আহম্মেদ, তোতা মিয়া প্রমুখ। আসমানখালী মাধামিক বিদ্যলয়ের ১০ শ্রেণির মেধাবী ছাত্র নাসিম হোসেন হাফ ও অ্যাজমা রোগে আক্রান্ত হয়ে মারা যায়।