ইবিতে মুক্তিযোদ্ধা কোটা ও ‘বি’ ইউনিটের অপেক্ষমানদের সাক্ষাৎকার ১৬ জানুয়ারি

স্টাফ রিপোর্টার: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের মুক্তিযোদ্ধা কোটা, মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তির জন্য অপেক্ষমানদের আগামী ১৬ জানুয়ারি সাক্ষাৎকার গ্রহন করা হবে। বিশ্ববিদ্যালয় তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের সহকারী রেজিস্ট্রার রাশিদুজ্জমান খান টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন।

মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের সমন্বয়কারী সূত্রে জানা গেছে, ‘বি’ ইউনিটভুক্ত যথাক্রমে ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের সাক্ষাৎকার আগামী ১৬ জানুয়ারি গ্রহণ করা হবে। ১ম শিফটে ১৫৫তম থেকে ৩০৮তম পর্যন্ত ২য় শিফটে ১৫৪তম থেকে ৩০৬তম পর্যন্ত ৩য় শিফটে ৩৪তম থেকে ৬৬তম পর্যন্ত এ সাক্ষাৎকারে অংশগ্রহণ করবে। ওই ইউনিটের বিভাগ পরিবর্তন করা সুযোগ থাকবে ১৪ জানুয়ারি।

বিশেষ কোটা উপকমিটির আহ্বয়ক ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, ‘আগামী ১৬ জানুয়ারি সকাল ১০টায় অনুষদ ভবনের দ্বিতীয় তলায় সংশ্লিষ্ট কমিটির আহ্বায়কের বিভাগীয় কক্ষে কোটার সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের আবেদনপত্রের সাথে সংযুক্ত সকল সনদের মূল কপি, মুক্তিযোদ্ধার সাথে আবেদনকারীর সম্পর্কে প্রমাণপত্র এবং কোটা ও সংশ্লিষ্ট ইউনিটের প্রবেশপত্র সাথে আনতে হবে।’

উল্লেখ্য, ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.iu.ac.bd) থেকে বিস্তারিত জানা যাবে।