চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরের অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরের অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার সিভিল সার্জন ডা. খায়রুল আলম লিখিত নির্দেশ দেন। তবে সবাইকে না দেয়াই অন্যদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
লিখিত নির্দেশে বলা হয়েছে, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বর ও সীমানা পাঁচিল ঘেঁষে অবৈধভাবে স্থাপনা নির্মাণকারীদের জন্য হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের চিকিৎসা সেবা ব্যাহত ও দৈনন্দিন কার্যক্রম ব্যাহত হচ্ছে। এ বিষয়ে একাধিকবার মৌখিকভাবে অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য বলা হলেও স্থাপনা নির্মাণকারীরা কর্ণপাত করে নাই। আগামী দুই দিনের মধ্যে অবৈধ স্থাপনা না সরিয়ে নিলে তিনি স্থাপনা নির্মাণকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
লিখিতভাবে জানানো অবৈধ স্থাপনা নির্মাণকারীরা হলো বাদাম বিক্রেতা মুক্তার, কলা বিক্রেতা কুটি ও ফজলু, ঝালমুড়ি বিক্রেতা মজিবর, পান বিক্রেতা আব্দুর রহমান, মুদি দোকানদার সোহরাব আলী, চা বিক্রেতা সদর আলী, আব্দুল খালেক ও আনিসুর রহমান। এদিকে ফল বিক্রেতা আমির, জুলমত ও টেংরা অবৈধ স্থাপনা গড়ে ব্যবসা করলে তাদেরকে লিখিত নির্দেশ না দেয়াই অন্যদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।