নির্জন মাঠে : আপত্তিকর অভিযোগ তুলে কৌশলে অর্থ আদায়ের চেষ্টা : পুুলিশ কতৃক উদ্ধার

ঝিনাইদহে বাজার গোপালপুর-ডাকবাংলা সড়কে চলন্ত ভ্যান থামিয়ে জোরপূর্বক যুবক-যুবতিকে নামিয়ে নেয়া হয়
স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর-ডাকবাংলা সড়কের নওদাপাড়া বটগাছের নিকট ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই এবং তিতুদহ গ্রামের রাজাবুল হোসেনের নিকট থেকে মোটাঅঙ্কের টাকা আদায়ের পর একই সড়কে হারেজমোড় নামক স্থানে ৭-৮ জনের একদল দুষ্কৃতীকারী চলন্ত ভ্যান থেকে যুবক-যুবতিকে জোরপূর্বক নামিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। পরে তাদের দুজকে পাশর্^বর্র্তী যাদবপুর গ্রামের নির্জন মাঠের মধ্যে নিয়ে যাওয়া হয়। আপত্তিকর অভিযোগ তুলে কৌশলে অর্থ আদায়ের চেষ্টাও চলছিলো বলে জানায় ভুক্তভোগীরা। খবর পেয়ে বাজার গোপালপুুর পুুলিশ দুজনকে উদ্ধার করে হেফাজতে নেয়। তবে এই ঘটনায় কোনো কাউকে আটক করা হয়নি।
অভিভাবকরা জানান, চুয়াডাঙ্গা সদরের তেঘরি গ্রামের নুরুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২০) পার্শ¦বর্তী গহেরপুর গ্রামের নিকটাত্মীয়ের সাথে ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বড়বাড়ি গ্রামে সকালে বেড়াতে আসেন। দুপুুর পৌনে ২টার দিকে তারা ডুগডুগি বাজার থেকে ভ্যানযোগে বাড়ির উদ্দেশে রওনা দেয়। পথে বাজার গোপালপুর-ডাকবাংলা সড়কের হারেজমোড় নামক স্থানে একদল দুষ্কৃতীকারী জোরপূর্বক নামিয়ে নেয়। তাদের আত্মচিৎকারে কেউ এগিয়ে আসেনি। অভিভাবকরা কারণ খুঁজতেই গিয়ে জানতে পারেন তারা এলাকায় চি‎িহ্ন‎ত ব্যক্তি। খবর পেয়ে বাজার গোপালপুুর পুুলিশ দুুজনকে উদ্ধার হেফাজতে নেয়। তবে এই ঘটনায় কোনো বখাটেকে আটক হয়নি। কোনোপক্ষই মামলা না করাই তাদেরকে অভিভাবকদের কাছে দেয়া হয়।
উল্লেখ্য, গত বছর তিতুদহ গ্রামের বদিয়ার রহমানের ছেলে রাজাবুল হোসেন এবং খাজুরতলা গ্রামের জনৈক প্রবাসীর মেয়েকে একই স্থানে একদল বখাটে জোরপূর্বক নামিয়ে যাদবপুরর গ্রামের নির্জন মাঠের ডেরায় নিয়ে দেড় লাখ টাকা দাবি করা হয়। কোনো উপায়ান্ত না পেয়ে অভিভাবকরা জনৈক ব্যক্তির মাধ্যমে ৭০ হাজার টাকায় তাদেরকে ছাড়িয়ে নিয়ে যান।