আলমডাঙ্গায় মোটরসাইকেল চোর সন্দেহে আটক যুবকের পুলিশি জিজ্ঞাসাবাদ অব্যাহত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মোটরসাইকেল চোর সন্দেহে আটক যুবকের পুলিশি জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। গতকাল উপজেলার এরশাদমঞ্চের পাশ থেকে একটি মোটরসাইকেল স্টার্ট দিয়ে নিয়ে যাওয়ার সময় উপস্থিত লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।
জানা গেছে, গতকাল ৩১ ডিসেম্বর দুপুরে আলমডাঙ্গা উপজেলা চত্বরে অবস্থিত এরশাদমঞ্চে আওয়ামীলীগ নেতা আশাদুল হক বিশ্বাসের গণসংযোগ ও আলোচনাসভা চলছিলো। সে সময় এক যুবক মঞ্চের পাশ থেকে একটি হিরো হোন্ডা স্পিলিন্ডার মোটরসাইকেল স্টার্ট দিয়ে নিয়ে যাচ্ছিলো। বিষয়টি লক্ষ্য করে মোটরসাইকেল মালিক চিৎকার করে সকলকে জানালে উপস্থিত লোকজন যুবকটিকে ধরে ফেলে। পরে উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আটক যুবকের নাম স্বপন (২৭)। সে ইবি থানার নৃসিংহপুর গ্রামের ইছাহকের ছেলে।
এদিকে, গত কয়েকদিনের ব্যবধানে আলমডাঙ্গা শহরে দিনের বেলা ২টি মোটরসাইকেল চুরি হওয়ায় মোটরসাইকেল চোরচক্র আটক করতে পুলিশের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। শহরে সক্রিয় মোটরসাইকেল চোরচক্র আটক করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। ওই যুবককে থানা পুলিশের হাতে সোপর্দের পর পুলিশ জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে বলে জানিয়েছে। তবে আটক যুবকের পরিবার দাবি করেছে সে অল্পবুদ্ধিসম্পন্ন। গ্রামে দোকানদারি করে। প্রায়ই ক্রয় মূল্যের চেয়ে কমদামে মালামাল বিক্রি করে ঝামেলা বাধিয়ে বসে।