আলফাজ উদ্দিন স্মৃতি ফুটবলের দ্বিতীয় রাউন্ডের খেলায় দামুড়হুদা স্পোর্টিং ক্লাব ১০-১ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করেছে চিৎলা গোবিন্দহুদা ফুটবল একাডেমিকে।

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আলফাজ উদ্দিন স্মৃতি ফুটবলের দ্বিতীয় রাউন্ডের খেলায় দামুড়হুদা স্পোর্টিং ক্লাব ১০-১ গোলের বিশাল ব্যবধানে চিৎলা গোবিন্দহুদা ফুটবল একাডেমিকে হারিয়েছে। গতকাল শনিবার চুয়াডাঙ্গা টাউন ক্লাব ফুটবলমাঠে অনুষ্ঠিত খেলায় প্রথম ও দ্বিতীয়ার্ধে সায়েম ও হাসিবের গোল উৎসবে ভর করে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব ১০ বার গোবিন্দহুদা ফুটবল একাডেমির জালে জড়িয়ে দেন। দলনায়ক সোহেলের দু-সতীর্থ সায়েম ও হাসিব হ্যাটট্রিক করেন। খেলার শেষ দিকে অবশ্য চিৎলা গোবিন্দহুদা ফুটবল একাডেমি সান্ত¦নার একটি গোলের দেখা পায়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের হাসিব।
খেলা শেষে পুরস্কার বিতরণী পুরস্কার বিতরণ করেন আমাদের স্টুডিওর স্বত্বাধিকারী খোকন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য শহিদুল কদর জোয়ার্দ্দার, ফজলুল হক মালিক লোটন, সেখ সেলিম ও ডিএফএ সদস্য হামিদুল ইসলাম সন্টু। মিনিস্টার মাইওয়ান ফ্রিজের পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচ ও মন্ডল স্পোর্ট রয়েল পার্ট অ্যান্ড কুরিয়ার সার্ভিসের পক্ষ থেকে ফুটবল এবং ক্রেস্ট উপহার দেয়া হয়।
আজ একই মাঠে আটকবর স্মৃতি সংঘের মুখোমুখি হবে চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় একাদশ।