চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উপলক্ষে ম্যারাথন দৌঁড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উপলক্ষে ম্যারাথন দৌঁড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে সাতটায় দর্শনা রেলগেট থেকে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত ২০ কিলোমিটার ম্যারাথনের উদ্বোধন করেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ।
ম্যারাথনে ৭৩জন অংশগ্রহণকারীর মধ্যে সদর উপজেলার বদরগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাইফুল ইসলাম ১ ঘণ্টা ১২ মিনিটে সময় নিয়ে প্রথম, একই কলেজের সবুজ আলী ১ ঘণ্টা ১৪ মিনিটে দ্বিতীয় ও দামুড়হুদার জয়রামপুরের সজল ইসলাম ১ ঘণ্টা ১৬ মিনিট সময়ে তৃতীয় স্থান অর্জন করেছেন।
প্রতিযোগিতা শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বিজয়ীসহ অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ ও পৌরসভার প্যানেল মেয়র একরামুল হক মুক্তা বক্তব্য রাখেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জসিম উদ্দীন ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোন্দকার ফরহাদ আহমদ, জেলা পরিষদের সচিব নূরজাহান বেগম, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসান ও হাউলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ মিন্টুসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেন ‘যেসকল প্রতিযোগী বিজয়ী হয়েছে তাদেরকে অভিনন্দন জানাই। ম্যারাথনে যারা অংশগ্রহণ করেছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। খেলায় হার-জিৎ থাকবেই। যেসকল প্রতিযোগীরা এবার ভালো করতে পারেনি, তারা আগামীতে অনুশীলন করে ভালো ফলাফল করবে বলে আমি বিশ্বাস করি।’