৩ জন মাদককারবারি আটক : গাঁজা ও ফেনসিডিল উদ্ধার

চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী পৃথক তিনটি অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গতকালও  তিনজন মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ফেনসিডিল ও গাঁজা।
গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গা রেলপাড়ার গোলাম নবীর ছেলে জুয়েল (২৪), সাতগড়ি পুরাতনপাড়ার সাফেজ উদ্দীনের ছেলে আজিমুদ্দিন (৫৫) ও দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার লাল মিয়ার ছেলে মিঠু (২৮)। গতকাল সোমবার পৃথকস্থান থেকে এদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় গাঁজা ও ফেনসিডিল।
পুলিশসূত্রে জানা গেছে, রেলপাড়ার জুয়েল দু’বোতল ফেনসিডিল নিয়ে চুয়াডাঙ্গার আলিয়া মাদরাসার সামনে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালিয়ে তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করেন। অপরদিকে সদর থানার এসআই শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সাতগাড়ির আজিমুদ্দীনকে গ্রেফতার করেন। তার নিকট থেকে উদ্ধার করা হয় ৫০ গ্রাম গাঁজা। এছাড়া চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুহিতুর রহমান মহিত সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গার সবুজপাড়ার তিন রাস্তার মোড় থেকে ৫০ গ্রাম গাঁজাসাহ আটক করেন মিঠুকে। এদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।