চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত প্রতিনিধিরা শুভেচ্ছা বিনিময় করলেন ভোটারদের সাথে

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের নবনির্বাচিত কমিটির প্রতিনিধিরা নির্বাচনোত্তর গণসংযোগ অব্যাহত রেখেছেন। গতকাল শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত দামুড়হুদা উপজেলা ও জীবননগর উপজেলার ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।
এসময় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সেক্রেটারি ফজলুর রহমান, কার্যকরী সদস্য শহীদুল ইসলাম শাহান ও অ্যাড. রফিকুল ইসলাম (সেলিম-ফজলু) পরিষদের পক্ষে ভোটারদের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন। দিনভর বৃষ্টির মধ্যে শুভেচ্ছা বিনিময়কালে ভোটাররা নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। এ সময় অ্যাড. সেলিম-ফজলু পরিষদ পূর্ণ প্যানেলে নির্বাচিত হওয়ায় আনন্দ প্রকাশ করেন। ভোটারদের সাথে শুভেচ্ছাকালে দামুড়হুদা, জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, দর্শনা, জীবননগর, হাসাদাহ ও আন্দুলবাড়িয়া গ্রামে নেতৃবৃন্দ উপস্থিত হলে ভোটাররা খুশিতে আত্মহারা হয়ে পড়েন। এ সময় কার্পাসডাঙ্গায় ডা. আবুল কাশেম নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানান। এছাড়া তিনি সকলকে ফুলের মালা দিয়ে বরণ করেন এবং একটি করে তসবিহ উপহার দেন। এ সময় সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, জীবননগর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, সাবেক পৌর মেয়র নোয়াব আলী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ও নাসির উদ্দিন, জীবননগর উপজেলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকীসহ বিভিন্ন ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দ ভোটারদের অভিনন্দন জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রসঙ্গত: গত ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট ত্রি-বার্ষিক নির্বাচনে অ্যাড. সেলিম-ফজলু পরিষদের সেত্রেটারি পদে ফজলুর রহমান, কার্যকরী সদস্য পদে অ্যাড. মোল্লা আব্দুল রশিদ, শহীদুল ইসলাম শাহান, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, অ্যাড. রফিকুল ইসলাম ও হাবিল হোসেন জোয়ার্দ্দার গোপন ব্যালটে নির্বাচিত হন। এর আগে ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. সেলিম উদ্দিন খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।