৫ জন মাদককারবারি পাকড়াও : মদসহ নেশাদ্রব্য উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী পৃথক ৩টি অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী পৃথক তিনটি অভিযানে ৫ জন ধরা পড়েছে। উদ্ধার করা হয়েছে বাংলা মদ, ঘুমের ইনজেকশন ও কিছু গাঁজা। গতকাল শুক্রবার পৃথক সময়ে পৃথক স্থানে এ অভিযান চালানো হয়।
পুলিশ বলেছে, চুয়াডাঙ্গা পৌর কলেজপাড়ার নূর বকশোর ছেলে সাইফুল ইসলাম (৩৫) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে ৭ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন নিয়ে কানাপুকুরের অদূরবর্তী স’মিলের সামনে খদ্দেরের জন্য অপেক্ষা করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই জগদীশ চন্দ্র বসু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গতরাত ৮টায় তাকে আটক করে। তার নিকট থেকে উদ্ধার করে ৭ অ্যাম্পুল প্যাথেডিন ইনজেকশন। গতকালই বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর বাসস্ট্যান্ডের বজলু মেশিনারীজের সামনে থেকে ২০ লিটার বাংলা মদসহ আটক করা হয় জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে সোহেল রানা (২৩) ও একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে জনিকে (২২)। গোয়েন্দা পুলিশের এসআই আশরাফুল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এ দুজনকে বাংলামদসহ পাকাড়ও করেন।
অপরদিকে চুয়াডাঙ্গা জেলা শহরের রেলপাড়ার চান্দু আলীর বাঁশবাগানে গতকাল অভিযান চালিয়ে একই এলাকার মৃত আব্দুর রবের ছেলে ইমন (৩২) ও কুতুব আলীকে (২৮) আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুহিতুর রহমান মুহিত সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১শ গ্রাম গাঁজাসহ এ দুজনকে আটক করেন। আটককৃতদের গতকালই চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।