রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের টানা তৃতীয় শিরোপা জয়ের স্বপ্ন রোনালদোর

মাথাভাঙ্গা মনিটর: রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের টানা তৃতীয় শিরোপা জয় করার লক্ষ্য স্থির করেছেন ক্লাবটির রেকর্ড ধারী স্ট্রাইকার ক্রিস্টিয়ানোর রোনালদো। ইতোমধ্যে টুর্নামেন্টের সর্বোচ্চ গোল দাতার আসনে পৌঁছে যাওয়া এই পর্তুগাল তারকা প্রথম কোনো খেলোয়াড় হিসেবে লিগের গ্রুপ পর্বের সবগুলো ম্যাচে গোল করার নজীর সৃষ্টি করেছে। বুধবার টানা দুইবারের চ্যাম্পিয়ন দলটি বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ৩-২ গোলে জয় পাওয়া ম্যাচে রোনালদো গোল করলে এই নতুন ইতিহাস রচিত হয়।

ফলে এইচ গ্রুপের রানার্স আপ হিসেবে নক আউট পর্ব নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। চারবারের বেলন ডিঅর খেতাব জয়ী রোনালদো বুধবারের গোলটি আদায়ের সঙ্গে সঙ্গে পৌঁছে যান টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার আসনে। যেখানে এরই মধ্যে আসন গেড়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। পঞ্চমবারের মতো বিশ্বসেরার পুরস্কার গ্রহণের জেড়ালো দাবিদার রোনালদো এখন টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের প্রত্যাশা করছেন।

তিনি বলেন,‘ আশা করছি আমরা ফের শিরোপা জয় করতে পারব। গ্রুপ পর্বেই আমরা গুরুত্বপূর্ণ বিষয়গুলো অতিক্রম করে এসেছি। এখন আমাদের লক্ষ্য হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করা।’