চুয়াডাঙ্গা সদর আধুনিক হাসপাতালে ডায়রিয়া ওয়ার্ড উদ্বোধন করলেন হুইপ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর আধুনিক হাসপাতালটি পরিষ্কার পরিচ্ছন্নতায় খুলনা বিভাগের মধ্যে প্রথম ও সারা দেশে তৃতীয় হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড উদ্বোধনকালে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি এ তথ্য দিয়ে বলেন, হাসপাতালের সার্বিক উন্নয়নে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।
চুয়াডাঙ্গা সদর মডেল হাসপাতাল বাস্তবায়ন কমিটির উদ্যোগে ডায়রিয়া ওয়ার্ড চালু করা হয়েছে। এ ওয়ার্ডের ফিতে কেটে উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি বলেন, বর্তমান সরকার শুধু স্বাস্থ্য খাতে নয়, সর্বক্ষেত্রেই উন্নয়নের অনন্য উদাহরণ সৃষ্টি করে চলেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একের পর এক পদক্ষেপ দেশবাসীকে শুধু আশান্বিতই করছে না, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার সাথে থেকে আগামীতে তাকেই ক্ষমতায় দেখতে নৌকায় ভোট দেয়ার জন্য সকলে উদগ্রিব হয়ে রয়েছে।
হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড উদ্বোধনকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আব্দুল লতিফ, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খুস্তার জামিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, সদর মডেল হাসপাতাল বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার উদ্দীন দুলু প্রমুখ।