দামুড়হুদার লোকনাথপুরে বিরোধপূর্ণ জমি নিয়ে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ উভয় পক্ষের আহত ৬ : থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে বিরোধপূর্ণ জমাজমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ইনতাজুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনায় উভয়পক্ষই দামুড়হুদা মডেল থানায় পাল্টপাল্টি মামলা দায়ের করেছে। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের মৃত তোজাম্মেল বিশ্বাসের ছেলে সাবেক ইউপি সদস্য মহিদুল ইসলাম সেন্টু এবং একই গ্রামের মিজানুর রহমানের ছেলে সোহাগ সম্প্রতি নিজজমিতে আলুর আবাদ করেন। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে একই গ্রামের হবির ২ ছেলে আলম ও শহিদুল এবং শহিদুলের ২ ছেলে ইনতাজ ও আমির হোসেন ওই আলুর জমি জোর করে চষে দেয়। এ সময় সেন্টু মেম্বার ও সোহাগ বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। কথা কাটাকাটির এক পর্যায়ে সেন্টু মেম্বার ও সোহাগকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। প্রতিপক্ষের লাঠির আঘাতে সেন্টু মেম্বার ও সোহাগ রক্তাক্ত জখম হন। ঘটনাটি সেন্টু মেম্বার ও সোহাগের পরিবারের লোকজন জানতে পেরে লাঠিসোট নিয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় এবং হবির ২ ছেলে আলম ও শহিদুল এবং শহিদুলের ২ ছেলে ইনতাজ ও আমির হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ইনতাজুলের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন বলেন, উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনি ব্যবস্থা নেয়া হবে। আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রাখা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।