গাংনীতে মামাতো বোনকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা

গাংনী প্রতিনিধি: দিনেদুপুরে মামাতো বোনকে তুলে নিয়ে যাওয়ার ব্যর্থ চেষ্টা করেছেন টুটুল হোসেন নামের এক যুবক। গতকাল রোববার দুপুরে মেহেরপুর গাংনীর বাঁশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় টুটুলের পিতাকে আটক করেছে পুলিশ। টুটুল হোসেন বাঁশবাড়িয়া কলোনীপাড়ার ইছাহক আলীর ছোট ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, টুটুল হোসেন ও তার মামার বাড়ি মেহেরপুর গাংনীর বাঁশবাড়িয়া গ্রামে। তার মামাতো বোন দশম শ্রেণির ছাত্রী। টুটুল তাকে পছন্দ করতো বলে জানা গেছে। গতকাল দুপুরে টুটুল হঠাৎ তার মামার বাড়িতে প্রবেশ করে মামাতো বোনকে বিয়ের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় টেনেহেচড়ে মামাতো বোনকে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরিবারের লোকজনের বাঁধা মুখে টুটুল পালিয়ে যেতে বাধ্য হয়। তাকে বখাটে আখ্যায়িত করে বিচার দাবি করেছেন ভুক্তভোগী পরিবারটি। এদিকে খবর পেয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন। টুটুলকে হাজির করতে তার পিতাকে আটক করে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত টুটুল থানায় হাজির হয়নি। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, টুটুলকে আটকের জন্য তার পিতাকে আটক করা হয়। তাকে পরিবারের জিম্মায় দেয়ার প্রক্রিয়া চলছে।
এ প্রসঙ্গে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পাল বলেন, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আমরা সেখানে গিয়েছিলাম। ওই মেয়েকে টুটুল প্রায়ই উত্ত্যক্ত করতো এবং মোবাইলে আপত্তিকর ম্যাসেজ দিতো বলে জানতে পেরেছি। টুটুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।