আলমডাঙ্গার উত্তরা ফিলিং স্টেশনের সামনে আবারও যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত এক ভ্যানচালকের মর্মান্তিক মৃত্যু

ঢাকা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গা ডিলাক্স ভ্যানচালককে চাপা দেয় বলে অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার উত্তরা ফিলিং স্টেশনের সামনে আবারও যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত এক ভ্যানচালকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। গতকাল বুধবার রাত সোয়া ৮টার দিকে বাসের ধাক্কায় সড়কের ওপর ছিটকে পড়া ভ্যানচালককে উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গার পপুলার মেডিকেল সেন্টারে নেয়া হয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডা. আওলিয়ার রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন। ঢাকা থেকে আলমডাঙ্গার উদ্দেশে ছেড়ে যাওয়া চুয়াডাঙ্গা ডিলাক্স (ঢাকা মেট্রো-ব-১৪৪২৯০) ওই ভ্যানচালককে চাপা দেয় বলে অভিযোগ উঠেছে। তবে চুয়াডাঙ্গা ডিলাক্সের আলমডাঙ্গা কাউন্টার এ অভিযোগ অস্বীকার করেছে।
জানা গেছে, গতকাল বুধবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস আলমডাঙ্গার উত্তরা ফিলিং স্টেশনের সামনে পৌঁছুলে পেছন দিক থেকে একটি ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ভ্যানচালক। উত্তরা ফিলিং স্টেশনে কর্মরত একাধিক ব্যক্তি জানান, দুর্ঘটনার পর বাসটি দ্রুত স্থান ত্যাগ করে। তারা ছুটে গিয়েও ভালোভাবে প্রত্যক্ষ করতে পারেনি। সংবাদ পেয়ে ওই রোডে টহলরত পুলিশের গাড়ি ঘটনাস্থলে পৌঁছে ভ্যানচালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে আলমডাঙ্গার পপুলার মেডিকেল সেন্টারে নিয়ে যায়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়। সে সময় আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের গাড়িতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সংবাদ লেখা অবধি নিহত ভ্যানচালকের পরিচয় মেলেনি।
এদিকে, কোন বাসটি ওই প্রাণঘাতি দুর্ঘটনা ঘটিয়েছে তা নিয়ে নানা আলোচনা ও মন্তব্য শুরু হয় দুর্ঘটনার পর থেকেই। অনেকেই ফোন করে দাবি করেন চুয়াডাঙ্গা ডিলাক্স এ দুর্ঘটনা ঘটিয়ে আলমডাঙ্গা বাসটার্মিনালে যাত্রী নামিয়েই দ্রুত আবার চুয়াডাঙ্গায় চলে যায়। এমনকি তারা ঘাতক বাসটির রেজিস্ট্রেশন নং (ঢাকা মেট্রো-ব-১৪-৪২৮৯) বলে দাবি করেছেন। তবে চুয়াডাঙ্গা ডিলাক্সের আলমডাঙ্গা কাউন্টার এ দুর্ঘটনার দায় অস্বীকার করেছেন।