মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচন

গোলাম রসুল-রানা পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষিত হয়েছে। নির্বাচনে গোলাম রসুল-রানা পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন এবং গাংনী উপজেলার কাথুলী ইউপি চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার দুপুরে জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান নুরুল আহমেদ বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাইদুর রহমান, আফতাব আহামেদ, জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি মোমিনুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।
ঘোষিত ফলাফলে কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি আসাবুল হক, এসকেন্দার আলী, মাহফুজুর রহমান রিটন ও হাফিজুর রহমান, সহসাধারণ সম্পাদক সানোয়ার উদ্দিন আহামেদ সহিদ, মোস্তাক আহমেদ বাবু ও নুরুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন ও তৌফিকুল বারী বকুল, সড়ক সম্পাদক আনোয়ার সাদাত খোকন ও রবিউল ইসলাম, ক্রীড়া সম্পাদক সাফুয়ান উদ্দিন আহমেদ রুপক, প্রচার সম্পাদক আব্দুর রশীদ, কোষাধ্যক্ষ ফারুক হোসেন এবং নির্বাহী সদস্যরা হলেন- আমিনুর ইসলাম, রফিকুল ইসলাম, মহব্বত হোসেন, তানভীর আহমেদ রানা, হাবিবুর রহমান, মফিজুল ইসলাম, আব্দুস সামাদ, ই¯্রাফিল হোসেন, সাজ্জাদুর রহমান, আনিসুর রহমান ও রাশেদুজ্জামান খাঁন।
জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান নুরুল আহমেদ আরো জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিলো ৯ নভেম্বর বেলা ৫টা পর্যন্ত। ২৭ সদস্য বিশিষ্ট গোলাম রসুল-রানা পরিষদ তাদের মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে কোনো প্রার্থীর মনোনয়নপত্র বাতিল না হওয়ায় কিংবা কোনো প্রার্থী মনোনয়ন প্রত্যাহার না করায় এবং নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ২৭ সদস্য বিশিষ্ট গোলাম রসুল-রানা পরিষদের সবাইকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।