বেগমপুর পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও নিয়মিত মামলার আসামিসহ গ্রেফতার ৪

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের বেগমপুর ক্যাম্প পুলিশ মাদক বিরোধি অভিযান চালান আকন্দবাড়িয়া মাঝের পাড়ার ঈদগার পূর্বপার্শ্বে। অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন জন এবং নিয়মিত মামলার একজন আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক মামলার আসামি রাজ্জাক, আলামিন ও মোহাম্মদ আলী এবং নিয়মিত মামলার আসামি শাজাহানকে সদর থানা সোপর্দ করেছে পুলিশ।
জানাগেছে, চুয়াডাঙ্গা সদর বেগমপুর ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই মাসনুন আলম লেলিন গতকাল রোববার রাত পৌনে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান চালান বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের মাঝেরপাড়ার ঈদগার পূর্বপার্শ্বে। এ সময় পুলিশ সন্দেহজনকভাবে গ্রেফতার করেন গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক (৩৭), একই গ্রামের বদর উদ্দীনের ছেলে আলামিন (২৫) ও জীবননগর উপজেলার উথলী মুচিপাড়ার মোজাফর আলীর ছেলে মোহাম্মদ আলীকে (২০)। গ্রেফতারকৃতদের দেহতল্লাশি করে ৩০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে পুলিশ।
এদিকে রাত ১০টার দিকে অভিযান চালিয়ে একটি নিয়মিত মামলার আসামি আকন্দবাড়িয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে আলোচিত শাজাহানকে (৩৮) গ্রেফতার করেছে। এ ঘটনায় রাতেই পুলিশ গ্রেফতারকৃত ৪ জনকেই চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করেছে।