মাদককারবারি ৫ জন পাকড়াও : নেশাদ্রব্য উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশ পৃথক দুটি মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫ জনকে পাকড়াও করেছে। উদ্ধার করেছে ২৫ পিস ইয়াবা, ৩০ অ্যাম্পল ঘুমের ইনজেকশন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আজ রোববার তাদেরকে আদালতে সোপর্দ করা হতে পারে।
গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়া দুজন হলো- চুয়াডাঙ্গা হাটকালুগঞ্জ এলজিইডিপাড়ার মৃত শাহার আলীর ছেলে আশাদুল (২৮) ও একই মহল্লার সৌরভ আলীর ছেলে শরিফুল ইসলাম (২৬)। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে ধরাপড়া তিনজন হলো, চুয়াডাঙ্গা বড় বাজারপাড়ার আনছার আলীর ছেলে টিটু (৪২), মুক্তিপাড়ার মানিক আলীর ছেলে আব্দুল মান্নান (৩২) ও শেখপাড়ার বদ্যিনাথের ছেলে বিকাশ (৩৫)।
পুলিশ বলেছে, গতরাত ৮টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের নিউ মার্কেটের সামনে থেকে আশাদুল ও শরিফুলকে আটক করেন। এদের নিকট থেকে উদ্ধার করা হয় ১০ পিস ইয়াবা। মোটরসাইকেলেযোগে ঘুরে ঘুরে এরা এ নেশাদ্রব্য বিক্রি করে। অপরদিকে সদর থানার এসআই মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বিকাশ, মান্নান ও টিটুকে তার বাড়ির নিকট থেকে গ্রেফতার করেন। টিটু ঘুমের ইনজেকশন ও ইয়াবা বিক্রি করে বলে পুলিশের অভিযোগ। অপর দুজন তার খদ্দের। এদের নিকট থেকে ঘুমের ইনজেকশনসহ ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।