পরকীয়া প্রেমিক যুবক দমদমের লাল মিয়া পুলিশের খাচায়

আলমডাঙ্গার ঘোলদাড়ি গ্রামের রূপবানের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার ঘোলদাড়ি গ্রামের রূপবান রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় লাল মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও হাসপাতালসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের ঘোলদাড়ি কুঠিরপাড়ার লুৎফর রহমানের মেয়ে রূপবান বেগমের (৩৫) বিয়ে হয় মুন্সিগঞ্জ হইদারপুর গ্রামের মিন্টুর সাথে। বছরখানেক আগে রূপবান পরকীয়ার জেরধরে এক যুবকের হাত ধরে পাড়ি জমায়। সেখান থেকে কয়েক মাস পূর্বে আবারও ফিরে এসে মিন্টুর সাথে সংসার শুরু করে। রূপবান আবারও পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। সেই থেকে মিন্টুর সাথে রূপবানের মনমালিন্য চলে আসছে। রূপবান ১ সপ্তা আগে নিখোঁজ হয়। গতপরশু সোমবার বাড়ি ফেরে সে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রূপবান পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে আসে মুন্সিগঞ্জ। সেখান থেকে আসেন মোমিনপুর স্টেশনে। এ সময় রূপবান অসুস্থ হয়ে পড়লে সাথে থাকা প্রেমিক তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করে। রূপবান গরুত্বর অসুস্থ হয়ে পড়লে পিটিআই মোড়ে রেখে সটকে পড়ার চেষ্টা করে ওই যুবক। এ সময় স্থানীয়রা তাকে আটক করে।
এদিকে রূপবানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় কয়েকজন। হাসপাতালে নেয়ার কিছুক্ষণের মধ্যে মৃত্যুরকোলে ঢুলে পড়েন রূপবান। সাথে থাকা ব্যক্তিরাও সটকে পড়ে। জরুরী বিভাগের চিকিৎসক জানিয়েছেন বিষক্রিয়াজনিত কারণে রূপবানের মৃত্যু হয়েছে। আটক যুবককে পরে পুলিশের দেয়া হয়। সে নিজে পরিচয় দিতে গিয়ে বলেছে বাড়ি দমদম গ্রামে। নাম লাল মিয়া। পিতা মুক্তার আলী। তার সাথে রূপবানের পরকীয়া সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন লাল মিয়া। রূপবানের মৃত্যু রহস্যজনক হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠিয়েছে। আজ ময়নাতদন্ত হতে পারে।