কার্পাসডাঙ্গার যুবলীগ নেতা রাজ্জাকের ওপর বোমা হামলা : মোটরসাইকেল ভাঙচুর

দামুড়হুদার আরামডাঙ্গা-পীরপুরকুল্লা সড়কে সন্ধ্যারাতে গাছ ফেলে একদল দুর্বৃত্তের নাশকতার ছক

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ওপর ভয়াবহ বোমা হামলা চালানো হয়েছে। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি অক্ষত থাকলেও হামলাকারীরা তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কার্পাসডাঙ্গার আরামডাঙ্গা-পীরপুরকুল্লা সড়কের সেগুন বাগানের নিকট এ হামলার ঘটনা ঘটে। হামলার সাথে জড়িত সন্দেহে পুলিশ ১ জনকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ড পীরপুরকুল্লা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি তার ওয়ার্ডের মেম্বার। গতকাল সন্ধ্যায় কার্পাসডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সেগুনবাগানের নিকট সড়কে কলাগাছ ফেলে গতিরোধের চেষ্টা করে দুর্বৃত্তরা। কলাগাছ দেখেই রাজ্জাক বুঝতে পারেন অবস্থা বেগতিক। তিনি দ্রুত মোটরসাইকেল থেকে নেমে দৌড়ে আত্মরক্ষার চেষ্টা করেন। এ সময় তিনি পড়ে গিয়ে আহত হন। তাকে লক্ষ্য করে দুর্বৃত্ত দলের নিক্ষেপ করা বোমা পাশেই বিস্ফোরিত হয়। মোটরসাইকেলটি হামলাকারীরা ভেঙেচুরে বিনষ্ট করে। খবর পেয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। হামলাকারীদের গ্রেফতার অভিযান শুরু করেন তারা। গতরাত ৯টার দিকে বুইচিতলা গ্রামের মৃত আকবার আলীর ছেলে ছাত্তারকে পীরপুরকুল্লা গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করেছে বলে পুলিশ জানিয়েছে।
হামলার শিকার আব্দুর রাজ্জাক ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, হামলাকারীরা ১০ থেকে ১২ জন ছিলো। ওরা গতিরোধ করে প্রথমে মারধরও করেছে। হামলার খবর পেয়ে জেলা কৃষকলীগ নেতা আব্দুস ছালাম বিশ্বাস ঘটনাস্থলে পৌঁছে হামলার তীব্র নিন্দা জানান। এটা কি যুবলীগ নেতার ওপরই হামলা? নাকি ছিনতাইকারীরা ছিনতাইয়ের পাতা ফাঁদে পড়েন যুবলীগ নেতা? এ প্রশ্নের জবাব খুঁজছেন স্থানীয়রা। তাদের অনেকেই মন্তব্য করতে গিয়ে বলেছেন, বেশ কিছুদিন কার্পাসডাঙ্গাসহ আশপাশ এলাকায় ছিনতাই বোমা হামলা বন্ধ ছিলো। কিন্তু গতকাল রাতের এ হামলার ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকায়।