চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলে টাঙ্গাইল জেলা দল ৪-১ গোলে খুলনা জেলা দলকে পরাজিত করেছে। বিদেশি খেলোয়াড় কফির হ্যাটট্রিক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে টাঙ্গাইল জেলাদল ৪-১ গোলে খুলনার শেখ কামাল স্মৃতি সংসদকে পরাজিত করে জয়লাভ করেছে।
গতকাল রোববার বিকেল সাড়ে ৩টায় চুয়াডাঙ্গা নূরনগর-জাফরপুর নতুন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধের ২ মিনিটে টাঙ্গাইল জেলা দলের বিদেশি খেলোয়াড় কফি প্রতিপক্ষ খুলনা শেখ কামাল স্মৃতি সংসদের জালে বল জড়িয়ে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। খেলার ৪০ মিনিটে টাঙ্গাইলের রাসেল ও ৪৩ মিনিটে কফি আবারো গোল করে ব্যবধান বাড়ায় ৩-০-তে। প্রথমার্ধে খুলনা কোনো গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধের ১২ মিনিটে দলের পক্ষে ১টি গোল করে ব্যবধান কমায় ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় শান্তি। তবে দ্বিতীয়ার্ধের ৪২ মিনিটে টাঙ্গালের বিদেশি খেলোয়াড় কফি আবারো গোল করে হ্যাটট্রিক পূরণ করে। একই সাথে ৪-১ গোলে নিজের দলকে এগিয়ে নেন। শেষ পর্যন্ত টাঙ্গাইল জেলা দল ৪-১ গোলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে। বিজয়ী টাঙ্গাইল জেলাদল আগামী ১৬ অক্টোবর স্বাগতিক চুয়াডাঙ্গার মুখোমুখি হবে। ম্যাচ শেষে খেলায় অংশগ্রহণকারী দুটি দল ও সেরা খেলোয়াড়ের পুরস্কার দেয়া হয়। ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন টাঙ্গাইল জেলা দলের পক্ষে হ্যাটট্রিককারী খেলোয়াড় কফি। সুরেশ কুমার আগরওয়ালা পিন্টুর সৌজন্যে দেয়া শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌষ্ঠুরী জিপু। খুলনা জেলা দলের ম্যানেজারের হাতে অংশগ্রহণকারী দলের পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বিজয়ী টাঙ্গাইল জেলা দলের ম্যানেজারের হাতে পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নওরোজ মো. সাঈদ প্রমুখ। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) জসিম উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ফরহাদ হোসেন, তবে দর্শকদের টিকেটের ওপর লটারি করা পুরস্কার বিজয়ী টিকেট নং-১৬২৫৯’র মালিককে না পাওয়ায় জেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ স্বাক্ষরিত পুরস্কারটি প্রদান করা সম্ভব হয়নি। তবে বিজয়ী টিকেট নম্বরধারী ব্যক্তি টিকেট প্রদর্শন করে স্টেডিয়াম থেকে পুরস্কার নিতে পারবেন। আজ একই মাঠে বিকেল ৩টায় টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে নওগাঁ ও জয়পুরহাট জেলাদল মুখোমুখি হবে।