কুষ্টিয়ায় হক সর্দ্দার হত্যা মামলার আসামি গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শহীদুল ইসলাম ওরফে হক সর্দ্দার নিহতের মামলার অন্যতম আসামি শরিফুল ইসলাম ফকিরকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের গোলাবড়িয়া বাজার থেকে গ্রেফতার করা হয়। শরিফুল পয়ারী গ্রামের আজগর আলী ফকিরের ছেলে।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, রোববার বিকেলে ছাতিয়ান ইউনিয়নের গোলাবড়িয়া বাজার থেকে হক সর্দ্দার নিহত হওয়ার মামলার অন্যতম আসামি শরিফুল ইসলাম ফকিরকে গ্রেফতার করা হয়েছে। এ পর্যন্ত এই মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
গত ৬ অক্টোবর সকালে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ধলসা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে হক সর্দ্দার নিহত হন। এ ঘটনায় গত শনিবার বিকেলে নিহতের ছোটভাই ইমদাদুল হক ওরফে ইনু বাদী হয়ে ছাতিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসের আলী (৫০), জাসদ মনোনীত ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জলীল ওরফে রতন (৫০), উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি নবিছদ্দিন মাস্টার (৬০), উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আবুল হাশেম (৫২), আব্দুল মালেক (৪৫), মাহাতাব ফরাজী ও দাউদ ম-লসহ ৪৪ জনের নাম উল্লেখসহ আরও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়।