প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে মেহেরপুরের নেতৃবৃন্দ

মেহেরপুর অফিস: যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ৩ সপ্তাহের সফর শেষে গতকাল শনিবার দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকাল সাড়ে ৯টার দিকে তিনি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। এ সময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন মন্ত্রীসভার সদস্যবৃন্দ এবং ঊর্দ্ধতন সামরিক ও বে-সামরিক কর্মকর্তাবৃন্দ ছাড়াও লেখক, শিল্পি, সাংস্কৃতিকর্মী, ক্রীড়াবিদ ও ব্যবসায়ী নেতা এবং আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। এছাড়া বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুপাশে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ অংশ নিয়ে তাকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা জানান।
এ সময় অন্যান্য ব্যানারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ কেন্দ্রীয় কমিটির ব্যানারে বিমানবন্দর থেকে গণভবন সড়কের পাশে অবস্থান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা জানানো হয়। এতে অংশ নেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মেহেরপুরের তরুন শিল্পপতি হাবিবুর রহমান হাবিব, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক প্রমুখ। এছাড়াও এদিন সংসদের দক্ষিণ গেটে এমপিগণের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন। এছাড়াও সড়কের পাশে অবস্থান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা জানান মেহেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মাহাবুবু আলম শান্তি, জেলা তাতী লীগের সভাপতি সুবাদ আলী প্রমুখ।
উল্লেখ্য, জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগ দিতে গত ১৭ সেপ্টম্বর নিউইয়র্ক পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ৩ সপ্তাহের সফর শেষে গতকাল তিনি দেশে ফেরেন।