চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়া গ্রামে তুলে নিয়ে দেলোয়ারকে নির্যাতন মামলা:একই গ্রামের বাগানপাড়ার ইকরা গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ায় তুলে নিয়ে দেলোয়ার হোসেনের পায়ের রগ কেটে দেয়া মামলার প্রধান আসামি একই গ্রামের ইকরামুল হক ইকরাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে তার বাড়ি থেকে ইকরাকে গ্রেফতার করে পুলিশ। তবে ইকরার বড় ভাই অভিযোগ করেছেন গ্রামের লোকজন তাদের বাড়ি ঘরে লুটপাট ও ভাঙচুর করেছে।

জানা গেছে, গাড়াবাড়িয়া স্কুলপাড়ার রহমত আলীর ছেলে দেলোয়ার হোসেনকে ২৩ সেপ্টেম্বর সন্ধ্যারাতে কয়েকজন এসে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরদিন ভোরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। তার ওপর নির্যাতন চালানো হয়। পায়ের রগ কেটে দেয়া হয় এবং আরেক পা ভেঙে দেয়া হয় বলে দেলোয়ার অভিযোগ করেন। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার অভিযোগ করেন ইকরাসহ অন্যরা তার ওপর এই নির্যাতন চালায়। আরেকটি সূত্র জানায়, সম্প্রতি দেলোয়ার একই গ্রামের বাগানপাড়ার ইকরার মোটরসাইকেলের সিট কেটে দেয় এবং মারধর করে। পরবর্তীতে ২৪ সেপ্টেম্বর ভোরে নির্যাতনের শিকার দেলোয়ারকে উদ্ধার করা হয়।

পরবর্তীতে দেলোয়ার হোসেন চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেন। গতকাল শুক্রবার বিকেলে এলাকার ক্ষুব্ধ লোকজন ইকরাকে বাড়িতে ঘেরাও করে। এ সময় সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী ও ওসি (অপারেশন) আমির আব্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে গাড়াবাড়িয়ায় যান। নিজ বাড়ি থেকে ইকরাকে বেলা সাড়ে ৫টার দিকে আটক করেন। পুলিশ জানায়, দেলোয়ারের ওপর হামলা মামলার প্রধান আসামি ইকরা। অন্যদিকে ইকরার বড় ভাই শামসুল হক থানায় পাল্টা অভিযোগ করেছেন। তিনি জানান, এলাকার কিছু লোক তাদের বাড়ি ও গুদাম ভাঙচুর ও টাকা লুট করেছে।