চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ার দুই ভাইয়ে মারামারি : হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার: দুই ভাইয়ে মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছে। গতরাত ১২টার দিকে তাদের দুই ভাইকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চুয়াডাঙ্গা সদর উপজেলা গাড়াবাড়িয়ার হাসিবুল ইসলামের দুই ছেলে মানিক ও রতন।
মানিকের স্ত্রী সালেহা খাতুন জানান, আমরা দামুড়হুদায় থাকি। সেখান থেকে বিকেলে গাড়াবাড়িয়ায় আসি ঘরের জিনিসপত্র নিতে। কিন্তু আমার বড় জা রতনের স্ত্রী রেখা খাতুন জিনিসপত্র নিতে বাঁধা দেন। একপর্যায়ে মারধরও করে। বিষয়টি আমার স্বামীকে জানালে তিনি এসে বড় ভাবি রেখার সাথে বাগদিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে বড়ভাই রতন এসে বিষয়টি জানতে পেরে দুই ভাই মারামারি বাঁধে। এতে দুই ভাইয়ের মাথা ফেটে যায়।
এদিকে ঘটনার বর্ণনা দিতে গিয়ে রতনের স্ত্রী রেখা খাতুন জানিয়েছেন, মানিক প্রথমে দামুড়হুদায় বিয়ে করে। কয়েক মাসে আগে তাকে তালাক দিয়েছে। পরে মানিক জয়রামপুরে আরেকটি বিয়ে করে। সে বউ জয়রামপুরে বাপের বাড়িতে আছে।
বিকেলে মানিকের তালাকপ্রাপ্ত বউ এসে ঘরের জিনিসপত্র নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমি বাঁধা দিই। এ সময় দুজনের মধ্য ধস্তাধস্তি হয়। রাতে আমার দেবরসহ সালেহা বাড়িতে এসে মারামারিতে জড়িয়ে পড়ে।