নির্দিষ্ট সময়ে উন্নয়নমূলক কাজ শেষ না হওয়ায় ক্ষোভ প্রকাশ

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন করলেন জাতীয় সংসদের হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন করেছেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি পরিদর্শনে যান। হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি হাসপাতালে পৌঁছুলে সিভিল সার্জন দিলীপ কুমার রায় ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।
হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি পরিদর্শনকালে হাসপাতালের নির্দিষ্ট সময়ে উন্নয়নমূলক কাজ শেষ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, আধুনিক হাসপাতাল মডেল করার জন্য বার বার তাগিদ দেয়া হলেও কেনো সম্ভব হচ্ছে না? এসব প্রশ্নের জবাব খুঁজে পাচ্ছেন না। কয়েক মাস আগে তিনি হাসপাতাল পরিদর্শন শেষে উন্নয়নমূলক কাজ করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দেন। সে কাজও আজও সমাপ্ত হয়নি। তাছাড়া ডাস্টবিনের কাজ শেষ হলেও সেগুলো এখনও ব্যবহারের জন্য উন্মুক্ত করা হয়নি। এজন্য ড্রেনেজ ব্যবস্থা বেহাল হয়ে পড়েছে। ময়লা আবর্জনায় ভরে গেছে। বাথরুমের কাজও শেষ হয়নি। এ দেখে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তিনি কাজের সাথে সংশ্লিষ্টদের ডেকে দ্রুত কাজ সমাপ্ত করা জন্য নির্দেশ দেন। হাসপাতালের আবাসিক এলাকা ঘুরে আশপাশে ঝোপঝাড় দেখে তিনি এক সপ্তাহের মধ্যে পরিস্কার করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন। পরিছন্ন কর্মীরা ঠিকমত দায়িত্ব পালন করছে কি-না সে ব্যাপারে খোঁজ খবর নেয়ার জন্য হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবিরকে বলেন।
হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি আধুনিক সদর হাসপাতাল পরিদর্শনকালে তার সাথে ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খুস্তার জামিল, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, বিএমের সভাপতি ডা. মার্টিন হিরক চৌধুরী, সাধারণ সম্পাদক ডা. আব্দুল লতিফ, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সাপোটিং কমিটির সদস্য দেলোয়ার হোসেন দুলু, সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন টাইগার, মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইল, কামরুজ্জামান খোকন প্রমুখ।