মেহেরপুরের আমদহ-আশরাফপুর সড়কে ডাকাতদলের তান্ডব

রাস্তায় গাছ ফেলে গতিরোধ : অস্ত্রের মুখে জিম্মি করে লুট
মেহেরপুর অফিস: মেহেরপুরের আমদহ-আশরাফপুর সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একদল ডাকাত রাস্তার ওপর কলাগাছ ফেলে মোটরসাইকেলের গতিরোধ করে মারধর শেষে মোটরসাইকেল, মোবাইলফোন, স্ত্রীর গলার চেইনসহ নগদ ৩ হাজার টাকা নিয়ে এলাকা ত্যাগ করেছে। খবর পেয়ে ইসলামপুর ক্যাম্পের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফপুর মধ্যপাড়ার মৃত মোহসীন বিশ্বাসের ছেলে ইলিয়াস হোসেন বিশ্বাস স্ত্রীকে নিয়ে মেহেরপুর থেকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে আমদহ-আশরাফপুর সড়কের বেলতলা নামক স্থানে পৌঁছুলে রাস্তার ওপর কলাগাছ ফেলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ৫/৬ জনের একদল ডাকাতদল। ডাকাতদল ওই সময় তাদের গতিরোধ করে এবং অস্ত্রের মুখে মোটরসাইকেলটি (পালসার-১৫০ সিসি, অন টেস্ট), হাতে থাকা একটি মোবাইলফোন, নগদ ৩ হাজার টাকা ও স্ত্রীর গলার চেইন লুট করে। ডাকাতি কাজে বাঁধা দেয়ায় তারা ইলিয়াস হোসেন বিশ্বাসকে মারধর করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে পথচারীদের সহযোগিতায় বাড়ি ফিরে ইসলামপুর ক্যাম্প পুলিশে খবর দেন ইলিয়াস হোসেন বিশ্বাস। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাহেবপুর ক্যাম্প পুলিশের সহকারী ইনচার্জ এএসআই রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। থানায় অভিযোগ দাখিলের পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।