মেহেরপুরে ফেনসিডিলসহ তিনজন আটক

মেহেরপুর অফিস: মেহেরপুরে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তিনজনকে আটক করেছে। আটক ৩ জনের মধ্যে একজন নারী মাদক ব্যবসায়ী আছে। গতকাল বুধবার সকাল সাড়ে টার দিকে মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের চকশ্যামনগর গ্রাম থেকে শাহারুল ইসলাম (২৮) ও তার স্ত্রী রেনু খাতুনকে (২২) ১৫ বোতল ফেনসিডিলসহ আটক করে। একই দির দুপুরে সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের রাজাপুর-বারাকপুর ছত্তুর সড়কের তিন রাস্তার মোড় থেকে মোসাদ আলীকে (৩২) ১০ বোতল ফেনসিডিলসহ আটক করে।
গোয়েন্দা পুলিশ জানায়, মেহেরপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা কোবাদ আলীর ছেলে মাদকব্যবসায়ী শাহারুল ইসলাম ও তার স্ত্রী রেনু খাতুনসহ ১নং ওয়ার্ড নতুনপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে মাদকব্যবসা পরিচালনা করে। এছাড়া মেহেরপুর সদরের রাজাপুর গ্রামের আব্বাস আলী ছেলে মোসাদ আলী সীমান্ত থেকে ফেনসিডিল এনে শহরে বিক্রি করে।
গোয়েন্দা পুলিশের এসআই খাইরুল ইসলাম বলেন, তাদের কাছে তথ্য ছিলও যে শাহারুল ইসলাম ও তার স্ত্রী রেনু খাতুন ফেনসিডিল নিয়ে শহরের দিকে আসছে। এসময় গোয়েন্দা পুলিশ চকশ্যামনগর গ্রামে তাদের তল্লাশি করে ১৫ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করে। গোয়ন্দো পুলিশের আরেকটি দল পৃথক অভিযানে মোসাদ আলিকে ১০ বোতল ফেনসিডিলসহ রাজাপুর- বারাকপুর ছত্তুর সড়কের তিন রাস্তার মোড় থেকে আটক করে। তাদের তিনজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়।