আলমডাঙ্গা রেলস্টেশন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে চুয়াডাঙ্গা জিআরপি পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে অজ্ঞাতনামা হিসেবে লাশটি উদ্ধার করা হলেও পরে তার পরিচয় মেলে। ফরিদপুর জেলা শহরের হাবেলী গোপালপুরের জুলেখা বেগম বলেন, এটি তার স্বামীর লাশ। তবে শেষমেশ স্বামীর লাশ চুয়াডাঙ্গায় রেখেই স্ত্রী জুলেখা ফরিদপুরে চলে গেছেন।
জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা রেলস্টেশনের প্লাটফর্মে একজনের লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। চুয়াডাঙ্গা জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে মৃত ব্যক্তির সঙ্গে থাকা কাগজপত্র দেখে ফরিদপুরে মোবাইলে খবর পাঠায় পুলিশ। তারা জানতে পারে মৃত ব্যক্তি ফরিদপুরের একজন রিকশাচালক। বিকেলে ওই মৃত ব্যক্তির স্ত্রী জুলেখা বেগম ও মেয়ে রেখা বেগম আসেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে লাশ শনাক্ত করেন তারা। জুলেখা জানান, তার স্বামী বাবলু শেখ (৬৭) ফরিদপুরের একজন রিকশাচালক। শুক্রবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। তিনি আরও জানান, বছর দেড়েক ধরে বাবুল শেখ মানসিক ভারসাম্যহীন হয়ে ছিলেন। জিআরপি ফাঁড়ি ইনচার্জ এসআই জালাল উদ্দিন জানান, মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের পর রহস্য উদঘাটন হবে।
সূত্র জানায়, বাবলু শেখ বাড়ি থেকে বেরুনোর সময় ৮ হাজার টাকা সাথে নিয়ে বের হন। গতকাল মৃতদেহে তল্লাশি করে ৪ হাজার ৮শ টাকা পাওয়া যায়। এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে বাবুল শেখের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ সময় বাবলু শেখের কাছ থেকে উদ্ধার হওয়া টাকা নিলেও লাশ নিতে অস্বীকৃতি জানান স্ত্রী জুলেখা। তিনি বলেন আমরা গরিব মানুষ। লাশ নিয়ে যাওয়ার মতো সামর্থ্য আমাদের নেই। পরে চুয়াডাঙ্গায় আনজুমান মফিদুল ইসলাম বরাবর লাশ দাফনের আবেদন জানিয়ে চলে যান স্ত্রী জুলেখা ও মেয়ে রেখা বেগম।