চুয়াডাঙ্গা যদুপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর পাঘাটা গ্রামের মাঠের পুকুর থেকে পঞ্চাশউর্দ্ধ ডাবল কামিজ পরা অজ্ঞাত নারীর লাশ উর্দ্ধার করেছে পুলিশ। এখনও পর্যন্ত পরিচয় না মিললেও ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানালেন কয়েক দিন ধরে অজ্ঞাত ওই নারী যদুপুর-পারঘাটা এলাকায় গায়ে দূর্গন্ধ নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন।
পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের যদুপুর-পারঘাটা গ্রামের মাঠে আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাদ হোসেন গাড্ডুর পুকুরে গতকাল সোমবার সকাল ৭টার দিকে একগুচ্ছো চুল ভাসতে দেখে মাঠের লোকজন। পরে কাছে গিয়ে চুলের নিচে এক নারীর শরীর দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সকাল সাড়ে ১০টার দিকে পুকুর থেকে অজ্ঞাত নারীর লাশ উর্দ্ধার করে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েক দিন থেকে যদুপুর-পারঘাটা গ্রাম এলাকায় পঞ্চাশউর্দ্ধ অজ্ঞাত এক নারী নিজের খেয়ালে ঘুরাঘুরি করছিলেন। মাথায় ক্ষত ছিলো। ক্ষতস্থানে ঘা ছিলো। যেখান থেকে দূর্গন্ধ ছড়াচ্ছিলো। তাই মানুষজন তাকে দেখেলে তার থেকে নিজেকে দূরে রাখছিলো। রোববার সন্ধ্যার দিকেও অজ্ঞাত ওই নারীকে অনেকেই দেখেছে বলে জানান। উর্দ্ধাকৃত নারীর শরীরে ডাবল কামিজ রয়েছে। মুখম-ল দেখেতে অনেকটা চাকমা উপজাতিদের মুখম-লের মতো। মানুষের সাথে খুব একটা কথা বলতেন না। এদিকে উর্দ্ধারকৃত নারীর লাশের পরিচয় না মিললেও পুলিশ দুপুরের দিকে লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে প্রেরণ করেছে। আজ মঙ্গলবার ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল কবরস্থানে দাফন হতে পারে বলে পুলিশ জানিয়েছে।