মহেশপুরে চুরির অপবাদে মারপিট করায় যুবকের আত্মহত্যা

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে চুরির অপবাদে দিয়ে মারপিট করায় অপমান সহ্য করতে না পেরে এক যুবক আত্মহত্যা করেছেন। গত ১৯ আগস্ট নগরবর্নী-শাহাপুর গ্রামের বাজারে আরিফের চায়ের দোকানের টাকা চুরির অপবাদে শাহাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আরিফ ও নুর মোহাম্মদের ছেলে মজেম একই গ্রামের মকছেদ আলীর ছেলে রাসেলকে বেধড়ক মারপিট করা হয়।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, রাসেল অপমান সহ্য করতে না পেরে ওইদিন রাতেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কতৃপক্ষ তাকে যশোর রেফার্ড করে। যশোর হাসপাতাল থেকে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিলে তকে বাড়িতে আনা হয়। গত শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়। মহেশপুর থানা এসআই রুহুল আজম ঘটনা স্থলে যান এবং ময়নাতদন্ত ছাড়ায় লাশ দাফনের অনুমোতি দেন। শুক্রবার সন্ধায় তাকে দাফন করা হয়। স্থানীয় ইউপি সদস্য ইসরাইল হোসেন লিটন জানান, ছেলেটি অত্মহত্যা করেছে সঠিক। কিন্তু সে চুরি করতে পারে বলে আমার মনে হয় না।

মহেশপুর থানার এসআই রুহুল আজম বলেন, এলাকার লোকজন বা রাসেলের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। সেজন্য ওসি স্যারের নির্দেশে তাকে দাফনের অনুমোদি দেয়া হয়েছে।