চুয়াডাঙ্গার মাখালডাঙ্গা বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার মাখালডাঙ্গা বাজারে একটি সার কীটনাশকের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ওই গ্রামের মাসুদ রানা ও মিলন এ হামলা চালিয়ে লুটপাট করেছে বলে অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা বাজারে জমির উদ্দীনের সার ও কীটনাশকের দোকান রয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাড়ে ১২টার দিকে গ্রামের মৃত কালাম আলী বিশ্বাসের ছেলে মাসুদ রানা ও কলম আলীর ছেলে মিলন হোসেন ওই দোকানে হামলা চালিয়ে লুটপাট করে। জমির উদ্দীন বলেন, আমার ব্যবসা প্রতিষ্ঠানে মাসুদ রানা ও মিলন ধারালো অস্ত্র হাতে নিয়ে এসে দোকানের আলমারী গ্লাস ভাঙচুর করে। তাছাড়া দাড়িপাল্লার দড়ি কেটে দেয়। তারপর ক্যাশ বাক্স ভেঙে ১ লাখ ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যাই। আমি দোকানে না থাকায় প্রাণে বেচে যায়। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই ইবনে খালিদ স্ট্যালিন বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। স্কুলের নিয়োগ নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে । লুটপাটের বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে আসলে লুটপাট হয়েছে

কি-না।