আলমডাঙ্গার মুন্সিগঞ্জের অপহৃত স্কুলছাত্রী অপহরণের ২৪ দিন পরে ঝিনাইদহের শৌলকুপা থেকে উদ্ধার

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের ভদুবাবুর পুকুরপাড়ার ১০ম শ্রেণির স্কুলছাত্রী অপহরণের ২৪ দিন পর উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। গতকাল সোমাবার বিকেলে ঝিনাইদহের শৌলকুপার দুধসর ইউনিয়নের ভাটুই গ্রাম থেকে এলাকাবাসীর সহযোগিতাই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, গত পহেলা বোশেখের দিন বিকেলে আলমডাঙ্গার মুন্সিগঞ্জের ভদুবাবুর পুকুরপাড়ার বজলুর মেয়ে স্থানীয় স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী ভাবনা খাতুনকে (১৫) একই গ্রামের আনছারের ছেলে শান্ত (২৫) মুন্সিগঞ্জ বাজার থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় শান্তসহ ৪ জনের নামে অপহরণ মামলা করেন। অপহরণের ২৪ দিন পর ঝিনাইদহের শৌলকুপা থানার দুধসর ইউনিয়নের ভাটুই গ্রামের লোকজন তাদের আটক করে। তাদের দুজনকে দুধসর ইউপি চেয়ার‌্যম্যান সাহেব আলী জোয়াদ্দারের নিকট নিয়ে আসে। গতকাল সোমবার সকালে স্কুলছাত্রীর পরিবারের লোকজন স্থানীয়দের সাথে নিয়ে উপস্থিত হওয়ার আগেই অপহরক শান্ত পালিয়ে যায়। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই গিয়াস সঙ্গীয় ফোর্স নিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে বিকেল ৫টায় আলমডাঙ্গা থানায় নিয়ে আসেন।

উল্লেখ্য, গত পহেলা বোশেখের দিন জেহালা ভদুবাবুর পুকুর পাড়ের আনছারের ছেলে শান্ত, রহিমের ছেলে বিপুল, মনিরুলের ছেলে তৌফিক, মৃত ইসমাইলের ছেলে সাইদুর ৩ স্কুলছাত্রীকে অপহরণ করে দিয়ে যায়। এর মধ্যে ২ জন স্কুলছাত্রী উদ্বার হয়। গতকাল আর একটি স্কুলছাত্রীকে উদ্বার করে পুলিশ। এলাকা সূত্র জানায়, অপহরক তৌফিক ৩৫ হাজার টাকা দিয়ে আপস করেছে।