শ্বশুরবাড়ি যাওয়া হলো না বৃদ্ধ সুফিয়ানের

চুয়াডাঙ্গার আসমানখালীতে বাইসাইকেল আরোহীকে লাটাহাম্বারের ধাক্কা

 

আসমানখালী প্রতিনিধি: চুয়াডাঙ্গার আসমানখালীর সোহাগ মোড়ে লাটাহাম্বারের ধাক্কায় আবু সুফিয়ান নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত আবু সুফিয়ানের বাড়ি আলমডাঙ্গা উপজেলার আলিয়াটনগরের মৃত ফাকের আলীর ছেলে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়া উদ্দেশে বের হয়ে দুর্ঘটনার কবলে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবু সুফিয়ান বাড়ি বাইসাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়া উদ্দেশে বের হন। পথিমধ্যে আসমানখালী সোহাগ মোড়ে পৌঁছুলে পেছন দিক থেকে আসা একটি লাটাহাম্বার তাকে ধাক্কায় দেয়। এ সময় তিনি পাকা রাস্তার ওপর ছিটকে পড়লে লাটাহাম্বারটি বৃদ্ধ আবু সুফিয়ানকে চাপা দেয়। স্থানীয়রা চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাজিবুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন জানান, গতকাল শনিবার সকাল ৯টার দিকে পাঁচকমলাপুর গ্রামের আবু সুফিয়ান বাইসাইকেলযোগে বড়গাংনীর সোহাগমোড় পার হওয়ার সময় পেছন দিক থেকে একটি পাউয়ারট্রিলার তাকে ধাক্কা দিলে আবু সুফিয়ান গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা আবু সুফিয়ানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে তিনি মারা যান।