মুজিবনগর দিবস সফল করতে প্রতিনিধি সভা : আজ মেহেরপুরে আসছেন হানিফ

 

গাংনী প্রতিনিধি: আজ রোববার মেহেরপুরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। মুজিবনগর দিবসের অনুষ্ঠান আয়োজন, জেলার মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন ও সাংগঠনিক কর্মকাণ্ড বেগবান করতে তিনি সফরে আসছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। বেলা ১১টায় পৌর টাউন হলে এক প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

জানা গেছে, আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস সফল করতে সরকারি কর্মসূচির পাশাপাশি ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। স্বাধীনতার শপথ ভূমি মুজিবনগর আম্রকানন ঘিরে নানা আয়োজনের কর্মযজ্ঞ শুরু হয়েছে। বাংলাদেশের প্রথম সরকারের শপথের দিনটিকে ঘিরে প্রতিবারের মতো এবারো আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। প্রস্তুতির অংশ হিসেবে পৌর টাউন হলে আজ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম-হানিফ। তার সফরসঙ্গী হিসেবে আসছেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এদিকে কর্মীসভায় জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ ও দলীয় সকল জনপ্রতিনিধি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি-সম্পাদককে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। তিনি বলেন, কর্মীসভায় মুজিবনগর দিবস পালন ছাড়াও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হবে। কেন্দ্রীয় নেতাদের দিক নির্দেশনামত তৃণমূল পর্যায় থেকে সংগঠনকে আরো শক্তিশালী করতে আজকের এই সভা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।