গাংনীতে টি ২০ ক্রিকেটে আযান তরুণ উদয় সংঘ চ্যাম্পিয়ন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর আযান প্রাথমিক বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে স্বাগতিক আযান তরুণ উদয় সংঘ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ ফাইনালে ২৭ রানে আযান একাদশকে পরাজিত করে অর্জন করেছে খাসি ছাগল পুরস্কার।

টস জিতে ব্যাট করতে নেমে অধিনায়ক আজমাইনের ৬৪ ও জনির ৪৪ রানের ওপর ভর করে বড় স্কোরের আভাস দিচ্ছিলো তরুণ উদয় সংঘ দল। অপর ব্যাটসম্যান শরিফুল ইসলাম করেন ৩২ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করতে সক্ষম হয়। আযান একাদশের নাহিদ ৩ ওভার বল করে ৪টি উইকেট শিকার করেন।

১৮৩ রানের জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নেমে আযান একাদশ শুরুতেই ধাক্কা খায়। শেষ পর্যন্ত ১৫.৩ ওভারে ১৫৫ রানে ইনিংস গুটিয়ে যায়। দলের পক্ষে অধিনায়ক মোহন সর্বোচ্চ ৪৩ রান সংগ্রহ করেন। চ্যাম্পিয়ন দলের পলাশ ২ওভার বল করে ৩টি উইকেট শিকার করেন। ম্যান অব দ্য ম্যাচ আজমাইন ও ম্যান অব দ্য সিরিজ জনিকে পুরস্কৃত করা হয়। বিজয়ী দলকে একটি খাসি ছাগল ও রানার্সআপ দলকে ২টি রাজহাঁস পুরস্কার দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আযান তরুণ উদয় সংঘ সভাপতি আবুল বাসার, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম গোলাপ, সহ সভাপতি মাহবুবুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ও কোষাধ্যক্ষ মাসাদুজ্জামানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। স্থানীয় কয়েকটি দলের অংশ গ্রহণে নক আউট ভিত্তিক এ টুর্নামেন্টের খেলা উপভোগ করতে বিপুল সংখ্যক দর্শক হাজির হয়েছিলেন।